Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কমলনগর প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | শোরাফ উদ্দিন এপ্রিল ৬, ২০২৪, ০৫:৩৯ এএম কমলনগর প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

কমলনগর প্রেসক্লাবের উদ্যোগে সার্বজনীন মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকেল ৫টা থেকে কমলনগর প্রেসক্লাব হল রুমে ইফতার মাহফিলটি শুরু হয়।
এতে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল কমান্ডার মো সফিক উদ্দিন, পল্লি নিউজ সম্পাদক ও সাবেক কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক ওয়াজি উল্ল্যাহ জুয়েল, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য প্রতিনিধি ও যুবলীগ নেতা মিরাজ হোসেন শান্ত, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাওলানা মো. রায়হান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইমামুজ্জামান বাশার, ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর সহ-সভাপতি মাওলানা মোস্তাফিজ, যুবলীগ নেতা আমির হোসেন শিপন, কমলনগর উপজেলা গ্রাম পুলিশ সমিতি সভাপতি মো ইসমাইল হোসেন প্রমুখ।
কমলনগর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফয়েজ মাহমুদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ আই তারেক এর সঞ্চালনায় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন কমলনগর প্রেসক্লাবের অর্থ সম্পাদক শোরাফ উদ্দিন স্বপন।

Side banner