Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সঙ্গীতশিল্পী নকুল কুমার গামছা প্রতীকে নির্বাচন করছেন


দৈনিক পরিবার | বরিশাল প্রতিনিধি নভেম্বর ২৮, ২০২৩, ১০:১১ পিএম সঙ্গীতশিল্পী নকুল কুমার গামছা প্রতীকে নির্বাচন করছেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে বাংলাদেশ কৃষক-শ্রমিক-জনতা লীগের গামছা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সঙ্গীতশিল্পী নকুল কুমার বিশ্বাস।
মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ফারিহা তানজিনের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। পরে তিনি উজিরপুর সাংবাদিক ইউনিয়ন এর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ বাচ্চু, ১ নম্বর নির্বাহী সদস্য কল্যাণ কুমার চন্দ, যুগ্ম সম্পাদক মো. মাহফুজুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব হাজারী, দপ্তর সম্পাদক মো. জুনায়েদ খান সিয়াম প্রমুখ।
গতকাল সোমবার সকালে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দুইবারের সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার ইউনুস মনোনয়নপত্র সংগ্রহ করেন। ওইদিন সকালে জাকের পার্টির গোলাপফুল প্রতীকের প্রার্থী স্বপন মৃধা মাহামুদ তার নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। দুপুরে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির হাতুড়ি প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম মনোনয়নপত্র সংগ্রহ করেন।
উজিরপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সোমবার এ আসনে তৃণমূল বিএনপির সোনালী আশ প্রতীকের প্রার্থী শাহজাহান সিরাজ বরিশাল জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

Side banner