Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
আওয়ামী লীগের এমপির বিরুদ্ধে

মুন্সীগঞ্জে মা ছেলে ও পুত্রবধূ লড়বেন


দৈনিক পরিবার | মুন্সীগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ৩, ২০২৩, ১১:০৮ পিএম মুন্সীগঞ্জে মা ছেলে ও পুত্রবধূ লড়বেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার মুন্সীগঞ্জ থেকে মা ছেলে ও পুত্রবধূর প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে। তিনজনই স্বতন্ত্র প্রার্থী। তবে মা ভিন্ন আসন থেকে লড়লেও স্বামী স্ত্রী একই আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তারা তিনজনই বর্তমান দুই এমপি ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে লড়বেন।
ছেলে ফয়সাল বিপ্লব এবার এমপি পদে নির্বাচন করতে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র পদ থেকে পদত্যাগ করে গত বৃহস্পতিবার জেলা প্রশাসকের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার স্ত্রী চৌধুরী ফাহরিয়া আফরিনও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। রবিবার (৩ ডিসেম্বর) তাদের তিনজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন জেলা প্রশাসক আবু জাফর রিপন।
স্বামী ফয়সাল বিপ্লব ও স্ত্রী চৌধুরী ফাহরিয়া আফরিন বর্তমান এমপি মৃনাল কান্তি দাসের বিরুদ্ধে লড়বেন মুন্সীগঞ্জ ১ (মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া উপজেলা) আসনে।
আর মা অ্যাডভোকেট সোহানা তাহমিনা লড়বেন বর্তমান এমপি অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলির বিরুদ্ধে মুন্সীগঞ্জ ২ (লৌহজং ও টঙ্গীবাড়ি উপজেলা) আসন থেকে।
ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং বঙ্গবন্ধুর চিফ সিকিউরিটি গার্ড মো. মহিউদ্দিনের পুত্র। সোহানা তাহমিনা মহিউদ্দিনের স্ত্রী। তবে সোহানা মহিউদ্দিনের স্ত্রী হলেও ফয়সালের সৎমা। ফয়সালের মা মারা যাওয়ার পর মো. মহিউদ্দিন সোহানাকে বিয়ে করেন।

Side banner