Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
এ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি

আমার কাছে সরাসরি আসবেন


দৈনিক পরিবার | আকিকুর রহমান রুমন জানুয়ারি ২২, ২০২৪, ১১:৩২ পিএম আমার কাছে সরাসরি আসবেন

আমার কাছে আসতে আপনাদের কোন মাধ্যম লাগবে না, কোথাও আমার কোন প্রতিনিধি নেই। যে কোন প্রয়োজনে আপনারা আমার কাছে সরাসরি আসবেন। রবিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বানিয়াচং উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ ২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি।
এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমি আপনাদের সবাইকে একসাথে নিয়েই কাজ করতে চাই।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন নির্বিঘ্ন ও গ্রহণযোগ্য করতে সকলের প্রচেষ্টা ছিল এইজন্য সবাইকে ধন্যবাদ জানাই। নির্বাচন শেষ, এখন আমি সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করতে চাই। আপনারা ভোট দিয়ে আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন। আপনাদের সুখে দুঃখে  সারাজীবন পাশে থাকতে চাই। নির্বাচনী জেলাস থেকে কেউ যেন কোন দ্বন্দ্ব সংঘাত তৈরি না করতে পারে এজন্য প্রশাসন এবং দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার জন্য আহবান জানান।
বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের দায়িত্বশীলদের প্রতিও আহবান জানান এ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি।
মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।
আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী ১৮ বছরের নীচের কোন অপ্রাপ্ত বয়স্ক চালক টমটম ড্রাইভিং করতে পারবে না।
অপ্রাপ্ত বয়স্ক চালকদের দৌরাত্ম্য বন্ধ করতে শীঘ্রই মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুর রহমান, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, আহাদ মিয়া, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ও আদিবাসী ঐক্য পরিষদের সভাপতি স্বপন দাশ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, শিক্ষা কর্মকর্তা মো. কবিরুল ইসলাম, আনোয়ার হোসেন, মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, ফরিদ আহমেদ, মাসউদ কোরাইশী মক্কী, হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস, সাদিকুর রহমান, শেখ মিজান, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান প্রমুখ।

Side banner