Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দেবহাটা উপজেলার মানুষের কল্যাণের অগ্রদূত জি এম স্পর্শ


দৈনিক পরিবার | ইব্রাহিম হোসেন এপ্রিল ৭, ২০২৪, ০৯:৪৭ পিএম দেবহাটা উপজেলার মানুষের কল্যাণের অগ্রদূত জি এম স্পর্শ

মানুষ ও মানবতার কল্যাণে দুর্বার ছুটে চলা একটি নাম জি এম স্পর্শ। অসহায় মানুষের পাশে ছুটে চলা তার কাজ। দেবহাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগণের আশার আলো বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ। সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আবারও তিনি নির্বাচন করবেন বলে প্রচারণা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য উপজেলার সাধারণ ভোটারা মুখিয়ে রয়েছেন।
তারুণ্যের আইকন, একজন তরুণ নেত্রী, সমাজ সেবিকা হিসাবে জেলায় সুনাম অর্জন করেছেন জি এম স্পর্শ। এলাকাবাসীর সুখে দুখে বিপদে-আপদে সার্বক্ষণিক পাশে থাকেন তিনি। সরকারি, বেসরকারি, আবার কখনও ব্যক্তিগতভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। দেবহাটার গরিব অসহায় খেটে খাওয়া সুবিধা বঞ্চিতদের পাশে থেকে নানাভাবে সহযোগিতা করেছেন। নানাবিধ সেবা প্রদানের কারণে দেবহাটা উপজেলায় নিজের অবস্থান অত্যন্ত সুদৃঢ় করতে সক্ষম হন।
জি এম স্পর্শ সকল ধর্মীয় উৎসবে সাধারণ মানুষের কাছে গিয়ে পাবলিসিটির মাধ্যমে শুভেচ্ছা জানান। তিনি মুসলিম ধর্মাম্বলীদের ৩০টি রোজা রাখার জন্য আহবান করেন। রোজাদার ও মুসল্লীদের মাঝে টুপি তছবি, শীতকালে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেন। তার ভালবাসা ও সেবা পেয়ে সাধারণ মানুষ আবারও তাদের পাশে দেখতে চান।

Side banner