Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মোঃ আবু তৈয়ব মে ৩০, ২০২৪, ১০:০৭ পিএম হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

হাটহাজারী উপজেলার ০৪ নং গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৩০ মে) গুমানমর্দ্দন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান এর সভাপতিত্বে ২০২৪-২০২৫ অর্থ বছরে সর্ব মোট ১,৬৭,৪৯,৬৮০/- টাকার  বাজেট ঘোষণা করা হয়।
পরিষদ সচিব মোহাম্মদ আবু তৈয়ব এর সঞ্চালনায় বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী মাস্টার মোঃ  মুছা ও বিবি ফাতেমা শিল্পী।
প্রধান অতিথির বক্তব্যে মেহরাজ শারবীন বলেন, জনগণের সামনে একটি প্রতিষ্ঠানের বাৎসরিক আয়-ব্যয় হিসাব উপস্থাপন করা হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা যায়।তিনি স্থানীয় জনগণের চাহিদা অনুসারে উম্মুক্ত ভাবে বাজেট সভা  আয়োজনের জন্য চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।প্রস্তাবিত বাজেটে রাজস্ব আয় ৪২,৪৯,৪৮০/- টাকা এবং রাজস্ব ব্যয় ৪১,২৪,০৮০/- টাকা ধরা হয় এবং উন্নয়ন হিসাবে আয় ও ব্যয়  ১,২৫,০০,২০০/- টাকা ধরা হয়েছে। সর্ব মোট ১,২৫,৪০০/- টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে। বাজেটে আগামী বছরের জন্য  খাত ভিত্তিক  উন্নয়ন পরিকল্পনা পেশ করা হয়েছে।
ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার নাগরিকসহ ইউনিয়নের সকল সদস্য বাজেট সভায় উপস্থিত ছিলেন।

Side banner