Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ডিপিডিসির নতুন এমডি আবদুল্লাহ নোমান


দৈনিক পরিবার | নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৯:০৫ এএম ডিপিডিসির নতুন এমডি আবদুল্লাহ নোমান

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আবদুল্লাহ নোমান। রবিবার ডিপিডিসি কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বভার নেন তিনি।
এসময় নোমান সবার সহযোগিতা কামনা করে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে ডিপিডিসিকে স্মার্ট বিদ্যুৎ বিতরণ সংস্থায় পরিণত করতে সবাইকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।
আবদুল্লাহ নোমান একজন দক্ষ প্রকৌশলী হিসেবে তিন দশকের বেশি সময় ধরে বাংলাদেশের বিদ্যুৎ খাতের সঙ্গে যুক্ত রয়েছেন। দীর্ঘ কর্ম জীবনে তিনি বিদ্যুৎ খাতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।
ব্যবস্থাপনা পরিচালক পদে যোগ দেওয়ার আগে তিনি ডিপিডিসির নির্বাহী পরিচালক (আইসিটি অ্যান্ড প্রকিউরমেন্ট) পদে কর্মরত ছিলেন এবং এর আগে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করেছেন।
আবদুল্লাহ নোমান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) হতে স্নাতক ডিগ্রি অর্জন করেন। এছাড়াও পেশাগত দক্ষতা অর্জনের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র, চীন, ইতালি, থাইল্যান্ডসহ অন্যান্য দেশে বিভিন্ন উচ্চতর প্রশিক্ষণ ও সেমিনারে অংশ নিয়েছেন।

Side banner