Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক নিহত


দৈনিক পরিবার | মহিনুল ইসলাম মার্চ ৪, ২০২৪, ০৮:৫৮ পিএম ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক নিহত

নীলফামারী ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাহিনুর রহমান (৪৩) নামেক এক মোটরসাইকেল আরোহী শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই মোটরসাইকেলে থাকা মিস্টার আলী নামের পুলিশের একজন এসআই।
সোমবার (৪ মার্চ) সকাল ৯টার দিকে ডিমলা-শুটিবাড়ী প্রধান সড়কের ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের পাশে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী জাহিনুর ডিমলা পচারহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
পারিবারিক ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মিস্টার আলী নিজ কর্মস্থল হতে ছুটিতে গ্রামের বাড়িতে এসে ওই পরিচিত শিক্ষককে নিয়ে ঘটনার দিন সকালে লালমনিরহাট আদালতে স্বাক্ষি দেয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনাটি ঘটে। এলাকাবাসী আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহিনুর রহমান মৃত্যুবরণ বরন করেন ও এসআই মিস্টার আলী গুরুত্বর আহত হয়ে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বলেন, এ বিষয়ে ডিমলা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।

Side banner