Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ


দৈনিক পরিবার | মোঃ শাহিনুর রহমান আকাশ এপ্রিল ২, ২০২৪, ০২:১৬ পিএম দুর্গাপুরে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ

রাজশাহী দুর্গাপুরে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন  নিহত হয়েছে। জানা যায় সোমবার (১ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজশাহী জেলা দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়নের কিশোরপুর পূর্বপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ভ্যানচালক মোকছেদ (৬৫) দুর্গাপুর উপজেলা দেলোয়াবাড়ী গ্রামের মৃত মুসলিম আলীর ছেলে, ভ্যানচালক কানপাড়া বাজার হতে ভ্যান যোগে দুর্গাপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পথের মধ্যে কিশোরপুর পূর্বপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ভ্যান চালক মোকসেদ গুরুতর আহত হয়। মোটরসাইকেল আরোহী দুইজন দুর্গাপুর থেকে কানপাড়া যাচ্ছিল। মোটরসাইকেল আরোহী হল জহুরুল ইসলামের ছেলে মোঃ সোহাগ (২৪)। অন্যজন শাহাদত হোসেনের ছেলে সাগর মিয়া (২৫)। এ সময় ভ্যান চালককে স্থানীয়রা উদ্ধার করে। দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেসে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে  গোয়েন্দা শাখা  (ডিএসবি) মোঃ খোরশেদ আলম ও দুর্গাপুর থানার পুলিশের উপপরিদর্শক মোঃ শফিকুল ইসলাম সঙ্গে ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ভ্যান উদ্ধার করে।

Side banner