Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ডোমার উপজেলায় চেয়ারম্যান হওয়ার দৌড়ে এগিয়ে আছেন ফারহানা


দৈনিক পরিবার | পলাশ এপ্রিল ২, ২০২৪, ০২:৩৭ পিএম ডোমার উপজেলায় চেয়ারম্যান হওয়ার দৌড়ে এগিয়ে আছেন ফারহানা

আগামী ৮ই মে উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সরকার ফারহানা আক্তার সুমি হাট, ঘাট, পাড়া মোহল্লায় ইফতার মাহফিল ও উঠান বৈঠক করে ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ চালিয়ে যাচ্ছে। বিভিন্ন সূত্র মতে জানা গেছে ডোমার উপজেলা নির্বাচনে যে কয়েকজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ভোট দৌড়ে অংশগ্রহণ করছে এদের মধ্যে সরকার ফারহানা আক্তার সুমি অনেকাংশে এগিয়ে যাচ্ছে। সরকার ফারহানা আক্তার সুমি শিক্ষা জীবনে প্রচণ্ড মেধাবী ছাত্রী ছিলেন। ছাত্র জীবন থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে এলাকার ও বিভিন্ন অঞ্চলের গরীব অসহায় হতদরিদ্র মানুষের ব্যাপক সেবা সহযোগিতা করেছিলেন। বিশেষ করে এলাকার বড় ধরনের দুরারোগ্য ব্যাধির আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসার জন্য নিজেই স্ব-শরীরে নতুবা তার প্রতিনিধি দিয়ে রংপুর, রাজশাহী এবং ঢাকার মতো বড় হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। এ বিষয়ে এলাকায় অনেকের মনের মাঝে মমতাময়ী হিসেবে জায়গাও দখল করে ফেলেন।
গত ৩১ মার্চ চিলাহাটি গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা ১ নং ভোগডাবুরী ইউনিয়ন কমান্ড এর আয়োজনে স্থানীয় সুধীজন ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে নির্বাচনী পরামর্শ ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে সরকার ফারহানা আক্তার সুমি উপস্থিত ছিলেন।
সভায় সর্বস্তরের সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সকলেই একমত পোষণ করেন যে, গত নির্বাচনে আমরা আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি ও অভিমান করে ডোমার উপজেলার অহংকার হারিয়ে ফেলেছি। এবারে আর দ্বিধাদ্বন্দ্ব না রেখে আমরা আমাদের হারিয়ে যাওয়া সম্মানকে ফিরিয়ে আনতে চাই।
মত বিনিময় ও পরামর্শ সভায় সরকার ফারহানা আক্তার সুমি বলেন, উপজেলা পরিষদ অবকাঠামো সৃষ্টির শুরু হতে ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে কেতকীবাড়ি ইউনিয়নের সুনামধন্য ব্যক্তিত্ব প্রয়াত নাজমুল আহসান প্রধান দুই দুইবার ও একই ইউনিয়নের সুনামধন্য ব্যক্তিত্ব প্রয়াত আব্দুর রাজ্জাক বসুনিয়া তিনিও দুই- দুইবার দুজনেই ব্যাপক সুনামের সঙ্গে উপজেলা পরিষদ চালিয়েছিলেন। সেই সূত্র ধরে সরকার ফারহানা আক্তার সুমি গণমানুষের কাছে এই প্রত্যয় জ্ঞাত করছেন যে, তিনি যদি নির্বাচিত হন তবে পূর্বের ইতিহাসকে সম্মান করে ডোমার উপজেলা পরিষদকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে, দুর্নীতির দূষিত পলিউশন থেকে মুক্ত করে গণমানুষের কিভাবে সেবা করা যায় এই প্রত্যয়ে ব্যক্ত করে আগামী আসন্ন ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Side banner