Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত


দৈনিক পরিবার | তাহেরুল ইসলাম এপ্রিল ৯, ২০২৪, ১০:৩৮ পিএম নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

নীলফামারীতে মাটি ভর্তি ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে আনোয়ারুল ইসলাম (৫৫) নামে একজন নিহত হয়েছেন। রবিবার (৮ এপ্রিল) বিকেলে নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের কীর্তনিয়াপাড়া লক্ষীর বাজার তিলবাড়ি আশ্রম এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আনোয়ারুল ইসলাম সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের বেলতলী ঢেকিয়াবাড়ী এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছিলেন বলে জানা গেছে।
পুলিশ সুত্রে জানা যায়, নীলফামারী জেলা শহর থেকে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে মোটর সাইকেল যোগে বেলতলীর দিকে যাচ্ছিলেন আনোয়ারুল ইসলাম। পথে লক্ষীর বাজার তিলবাড়ি আশ্রম নামক এলাকায় পৌঁছালে পথে বিপরীত দিক থেকে আসা একটি মাটি ভর্তি ট্রাক্টরের সঙ্গে তার মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে মোটর সাইকেল চালক আনোয়ারুল গুরুতর আহত হলে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য নীলফামারী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। তবে মোটরসাইকেল থাকা নিহতের স্ত্রী ও শিশু সন্তান সুস্থ আছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও নিহতের মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে নিজ বাড়িতে নিয়ে গেছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

Side banner