Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঝিকরগাছায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


দৈনিক পরিবার | বিল্লাল হুসাইন এপ্রিল ১৪, ২০২৪, ১১:০৩ এএম ঝিকরগাছায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের খাটবাড়িয়া গ্রামে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে ফ্রি ‘মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) উপজেলার খাটবাড়িয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
পরে এর মাধ্যমে দিনব্যাপী ২শতাধিক নারী পুরুষদের বিনামুল্যে চিকিৎসা সেবা দেন হৃদরোগ, ডেন্টিস্ট, গাইনি, ডায়াবেটিস, অর্থপেডিক্স, নাক কান গলা, শিশু ও মেডিসিন বিশেষজ্ঞ ১৫ জন চিকিৎসক। এ ছাড়া ক্যাম্পে বিনামুল্যে ঔষধ সরবরাহ, ব্লাড পেশার নির্ণয়, রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।  
মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ডা. তৌহিদুজ্জামান তুহিন।
তিনি বলেন, গ্রামীণ জনগোষ্ঠীর সু-স্বাস্থ্য নিশ্চিতের লক্ষে এই মহৎ প্রচেষ্টায় অংশগ্রহণ করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। যারা প্রায়ই স্বাস্থ্যসেবার সুবিধাগুলো থেকে বঞ্চিত হয় তাদেরকে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবার চাহিদাগুলো পূরণ করার যে চেষ্টা আজকের তরুণসমাজ করছে তাতে আমরা সবাই অনুপ্রাণিত হয়েছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, যশোর জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম বাপ্পি, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান, ঝিকরগাছা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইমরান রশিদ, সমাজ কল্যাণ পরিষদের সভাপতি নুরুল ইসলাম, আ.লীগ নেতা কবিরুজামান মিঠু প্রমুখ।

Side banner