Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পঞ্চগড়ে সপ্তাহব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন


দৈনিক পরিবার | পঞ্চগড় প্রতিনিধি আগস্ট ১৯, ২০২২, ১২:০১ এএম পঞ্চগড়ে সপ্তাহব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন

পঞ্চগড় এ সপ্তাহ ব্যাপি বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মাঠে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। পরে বৃক্ষমেলা উদ্বোধন উপলক্ষে সরকারি অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। দিনাজপুরের বিভাগীয় বন কর্মকর্তা বশিরুল আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক, পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন, সহকারী বন সংরক্ষক সোহেল রানা ও পঞ্চগড় এসএফএনসিসি’র রেঞ্জ কর্মকর্তা উজ্জল হোসাইন।
এর আগে পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি অডিটোরিয়ামে এসে শেষ হয়। সপ্তাহব্যাপী বৃক্ষমেলায় বন বিভাগসহ জেলার নার্সারী ব্যবসায়ীরা ৩০টি স্টলে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ, ঔষধী ও ফুল গাছের চারা প্রদর্শণ করা হয়।

Side banner