Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
দিনে শ্রমিক

রাতে দুর্র্ধষ ডাকাত


দৈনিক পরিবার | নড়াইল প্রতিনিধি জানুয়ারি ৬, ২০২৩, ০৪:৩০ পিএম রাতে দুর্র্ধষ ডাকাত

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতদলের সক্রিয় তিন সদস্যকে গ্রেপ্তার করেছে। নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. দোলন মিয়া শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় লোহাগড়া থানার কনফারেন্সরুমে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার দিনে ও রাতে বাগেরহাটের কচুয়া থানায় অভিযান চালিয়ে এই তিন ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন গজালিয়া গ্রামের আহম্মদ শেখের ছেলে ডাকাতদলের সদস্য ফেরদৌস শেখ (৩৫), বাগেরহাট থানার খানপুর গ্রামের ইউনুস হালদারের ছেলে জিয়া হালদার (৪০) ও নড়াইলের  লোহাগড়া থানার চরলংকারচর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী (২৩)
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. নাসির  উদ্দীন জানান, লোহাগড়া থানার চরবকজুড়ি গ্রামের রজিবর রহমানের ছেলে নাহিদ আলমের বাড়িতে গত বছরের ৫ আগস্ট রাতে ডাকাতি সংঘটিত হয়, ডাকাতরা রাতের খাবারের সঙ্গে অচেতন করার ওষুধ মিশিয়ে দিয়ে ওই বাড়ির সদস্যদের অজ্ঞান করে প্রায় সাড়ে চার লাখ টাকার স্বর্ণালংকার ও টাকা নিয়ে যায়, ওই ঘটনায় ভুক্তভোগী নাহিদ আলম লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. দোলন মিয়া অরও জানান, দিনমজুর সেজে ওই ডাকাতদল এলাকায় কয়েক দিন থেকে অবস্থান করছিল। স্থানীয় একজনের সহযোগিতায় নাহিদ আলমের বাড়িতে তারা জানালার গ্রিল ভেঙে প্রবেশ করে ডাকাতি করে।
তিনি বলেন, বাড়ির খাবার জানালার পাশে বা উন্মুক্ত স্থানে রাখা ঝুঁকিপূর্ণ। তাই সবাইকে সাবধানতা অবলম্বনের তাগিদ দেন তিনি। 
 

Side banner