Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
স্ত্রীকে জখম

সন্তানের জানাজার আগে শ্বশুরকে হত্যা


দৈনিক পরিবার | কক্সবাজার প্রতিনিধি ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১১:১০ এএম সন্তানের জানাজার আগে শ্বশুরকে হত্যা

কক্সবাজারে শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত হাসেম উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া বলেন, ‘আমার জমজ সন্তানের একজন আগেই মারা যায়। অপরজনের মৃত্যু হয় আজকে। তাদের চিকিৎসা খরচসহ নানা বিষয় নিয়ে আমার সঙ্গে হাসেমের ঝগড়া হয়। এক পর্যায়ে হাসেম বাবাকে মারধর ও দা দিয়ে কোপাতে থাকে। তাদের ঝগড়া থামাতে গেলে আমাকেও দা দিয়ে কোপ দেয়।
কক্সবাজার সদর উপজেলায় সন্তানের জানাজার আগ শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছেন এক যুবক। এ ঘটনায় তার স্ত্রীও আহত হয়েছেন। উপজেলার ঝিলংজার জানারঘোনা এলাকায় শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হাসেম উল্লাহ নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত ব্যক্তি হলেন আজিজুল হক। আর আহত নারী হলেন তার মেয়ে খতিজা বেগম সুমাইয়া।
পুলিশের ভাষ্য, হাসেম ও সুমাইয়ার যমজ সন্তান হয়েছিল। এদের একজন আগেই মারা যায়। দ্বিতীয় সন্তানকেও বাঁচানো যায়নি। শুক্রবার তার জানাজার নামাজের প্রস্তুতি চলছিল। ওই মুহূর্তে শ্বশুর আজিজুল হকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন হাসেম। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি দা দিয়ে কোপান। নিজের বাবাকে রক্ষায় সেসময় ছুটে আসেন সুমাইয়া। কিন্তু হাসেম তাকেও কুপিয়ে রক্তাক্ত করেন। পরে দুজনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া বলেন, ‘আমার জমজ সন্তানের একজন আগেই মারা যায়। অপরজনের মৃত্যু হয় আজকে। তাদের চিকিৎসা খরচসহ নানা বিষয় নিয়ে আমার সঙ্গে হাসেমের ঝগড়া হয়। এক পর্যায়ে হাসেম বাবাকে মারধর ও দা দিয়ে কোপাতে থাকে। তাদের ঝগড়া থামাতে গেলে আমাকেও দা দিয়ে কোপ দেয়। তখন আমিও পড়ে যাই।’
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, ‘ঘটনার পরপরই ঘাতক হাসেম উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য আজিজুল হকের মরদেহ মর্গে রাখা হয়েছে।’

 

Side banner