Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
সোশ্যাল ইসলামী ব্যাংক

মোবাইলে বিদেশ থেকে এ্যাকাউন্ট খোলা যাবে


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জুলাই ২৩, ২০২২, ১০:০৩ পিএম মোবাইলে বিদেশ থেকে এ্যাকাউন্ট খোলা যাবে

এখন থেকে বিদেশে বসেই যে কোন প্রবাসী বাংলাদেশী মোবাইল থেকেই এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংকে ই-এ্যাকাউন্ট খুলতে পারবেন। “প্রবাসী বাংলাদেশীদের জন্য ই-অ্যাকাউন্ট” সেবাটি বুধবার (২০ জুলাই) প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।
ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, চিফ রেমিট্যান্স অফিসার মো. মোশাররফ হোসাইন, আন্তর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসাইন, ইনফরমেশন টেকনোলজি বিভাগের প্রধান সুলতান বাদশা, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি জাফর আলম বলেন, এই সেবার মাধ্যমে প্রবাসী বাংলাদেশীগণ খুব সহজে মোবাইল থেকে এসআইবিএল নাউ অ্যাপ এর মাধ্যমে বিদেশে বসেই ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এই হিসাব খোলার সাথে সাথে এনআরবি এ্যাকাউন্ট হোল্ডার একটি ডুয়াল কারেন্সি ডেবিট কার্ড পাবেন যেটি দিয়ে দেশে-বিদেশে সব জায়গায় কেনাকাটা, টাকা উত্তোলন ও অনলাইন ট্রানজেকশন করতে পারবেন। তিনি আশা প্রকাশ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংকের এই সেবার ফলে দেশে বৈধপথে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি পাবে।

 

Side banner