Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে খাবার বিতরণ


দৈনিক পরিবার | মো. আসাদুজ্জামান মে ৩০, ২০২৪, ০৯:৪২ পিএম জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে খাবার বিতরণ

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বই প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এবং জিয়া স্মৃতি পাঠাগারের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে দলটির নিজস্ব কার্যালয়ে পাঁচ শতাধিত দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
দলীয় কার্যালয়ের সামনে স্টলের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে লেখা শতাধিক বই এবং ম্যাগাজিন দর্শনার্থীদের প্রদর্শনের জন্যে উন্মুক্ত রাখা হয়। বিকেলে দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম এর সভাপতিত্বে আলোজনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য মির্জা ফয়সল আমিন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, আল মামুন আলম, যুগ্ম সম্পদক পয়গাম আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, সদর  থানা বিএনপি’র সভপতি আব্দুল হামিদ, সাধারন সম্পদক মাহাবুব হোসেন তুহিন, জিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি মোসতাক হোসেন ও সাধারণ সম্পদক সিরাজুস সালেকিন। সভায় বিএনপির অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Side banner