Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে ডাকাতদের হামলায় আহত ৩


দৈনিক পরিবার | ওয়াসিম আকরাম রাজা ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৭:৪৯ পিএম ধামরাইয়ে ডাকাতদের হামলায় আহত ৩

কুমিল্লা জেলার নিমসাগর এলাকার পাইকারি আড়ৎ থেকে লেবু বিক্রি করে বাড়ি ফেরার পথে ঢাকা জেলায় ধামরাইয়ের ঢাকা আরিচা মহাসড়কের কসমস এলাকায় ডাকাতের কবলে পড়ে মারাত্মক আহত হয়েছেন দুই লেবু কৃষক ও গাড়ি চালক। ডাকাতদলের এলোপাথাড়ি ছুরিকাঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ইউনিয়নের মরহুম মফিজ উদ্দিনের ছেলে কৃষক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান বিশ্বাস। তাকে সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত সাভার স্পেশালিস্ট হসপিটাল ভর্তি করা হয়েছে। আহত আব্দুর রহমান বিশ্বাসের ছেলে শাহিন আলম রাকিব সাংবাদিকদের  জানায়, তার আব্বাকে প্রথমে অন্য একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু স্বাস্থ্যের অবনতি ঘটায় দ্রুত অপারেশনের জন্য সাভার স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করা হয়। বুকের হাড় কেটে যাওয়ায় বিশেষজ্ঞ ডাক্তারের অপেক্ষায় আছে হসপিটাল কর্তৃপক্ষ। ঢাকা থেকে ডাক্তার আসলে অপারেশনের সিদ্ধান্ত নিবেন বলে আমাদের জানিয়েছেন। আব্বার পিঠে এবং বুকে একাধিক গভীর ক্ষত হয়েছে। ডাক্তারা আব্বার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন।
ঘটনার বর্ণনা দিয়ে লেবুবাহি পিকআপ ভ্যানের ড্রাইভার সোলাইমান বলেন, আমরা কুমিল্লায় লেবু বিক্রি করে মানিকগঞ্জের সাটুরিয়া ফিরছিলাম। গাড়িটি যখন ধামরাইয়ের কসমস এলাকায় পৌঁছে, তখন ডাকাত দলের সদস্যরা ঢাকা আরিচা মহাসড়কে একটি যাত্রীবাহী বাস দিয়ে আমাদের ব্যারিকেড দেয়। ডাকাতদলের সবাই মাথায় টুপি পরিহিত ছিল বলে জানিয়েছে ড্রাইভার সোলাইমান।
তিনি আরও বলেন, ডাকাতরা আমাদের সবাইকে ব্যাপক মারধর করে টাকা পয়সাসহ সবকিছু ছিনিয়ে নেয়। আমার কাছে সাত হাজার টাকা ছিল। সেটি নিয়েও আমাকে প্রচন্ড মারধর করে। বেশি টাকা না থাকায় আব্দুর রহমান বিশ্বাসকে ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে। ডাকাতরা চলে গেলে তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়।
আরেক প্রশ্নের জবাবে ড্রাইভার সোলাইমান বলে, আমাদের সাথে বৈলতলা গ্রামের লেবু কৃষক  আসমানের পুত্র মুকসেদও ছিল। তাকেও মারধর করে সর্বস্ব ছিনিয়ে নেয়া হয়েছে।

Side banner