Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে ৯৭ কেজি পঁচা চিংড়ি জব্দ


দৈনিক পরিবার | মশিউর রহমান রাসেল এপ্রিল ২৬, ২০২৪, ০২:৫৩ পিএম ঝালকাঠিতে ৯৭ কেজি পঁচা চিংড়ি জব্দ

ঝালকাঠির রাজাপুরের বাগড়ি বাজারে ১৮০ টাকা কেজি দরে পঁচা চিংড়ি বিক্রির দায়ে ৯৭ কেজি পঁচা চিংড়ি জব্দ করেছে উপজেলা মৎস্য অধিদপ্তর। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টায় চিংড়ি জব্দ ও ৩ বিক্রতাকে আটক করা হয়েছে। আটককৃত ৩ বিক্রেতাকে ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রাজাপুর উপজেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার আলগী গ্রামের ইউনুছ মিয়া পুত্র মোফাজ্জেল (৬২), পাথরঘাটা উপজেলার পশ্চিম হাড়িটানা এলাকার হারুন ফকিরের ছেলে মো. ইমন (২০), একই এলাকার ফোরকান হোসেনের পুত্র মো. বেল্লাল (২৬)।
উপজেলা মৎস্য অধিদপ্তর জানায়, বাজার মনিটরিংয়ে পঁচা মাছ বিক্রির দায়ে ৩ জনকে আটক করা হয়। তাঁদের কাছ থেকে ৯৭ কেজি পঁচা চিংড়ি জব্দ করা হয়। উপজেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে তাদের সোপর্দ করা হলে মোফাজ্জেলকে এক হাজার টাকা,  ইমনকে পাঁচ হাজার টাকা ও বেল্লালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায়ের পরে তাঁদেরকে ছেড়ে দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়ে কথা জানিয়ে বলেন জানান, জনস্বার্থে আমাদের অভিযান চলমান থাকবে।

Side banner