Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
রাজধানীতে

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের রসায়ন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার মার্চ ৫, ২০২৪, ১০:১৬ পিএম কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের রসায়ন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

রাজধানীতে ঢাকাস্থ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রসায়ন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় ধানমন্ডির জিনজিয়ান রেস্টুরেন্টে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রসায়ন ২১ ব্যাচের শিক্ষার্থী মো. মামুনুর রশীদ ভূঁইয়া যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক এটুআই, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় (আইসিটি মন্ত্রণালয়) এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ২৩ ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ এনামুল হক যুগ্ম সচিব (কৃষি মন্ত্রণালয়)।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তোফায়েল আহম্মদ (ব্যাচ-২৪) যুগ্ম নিবন্ধক ও প্রকল্প পরিচালক (স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়), মো. মনিরুজ্জামান (ব্যাচ-২৫) পুলিশ সুপার, আবদুল জলিল (ব্যাচ-২৫) মহাব্যবস্থাপক মক্কা ইংক লিমিটেড, আবদুল মান্নান (ব্যাচ-২৫) জ্যেষ্ঠ প্রভাষক (রসায়ন), মাইলষ্টোন কলেজ, এম এ মতিন (ব্যাচ-২৭) চিফ অপারেটিং অফিসার (আলিব নীট কম্পোজিট, আফতাব গ্রুপ), মোহাম্মদ শেখ ফরিদ (ব্যাচ-২৭) উপজেলা নির্বাচন কর্মকর্তা, হারুনুর রশিদ (ব্যাচ-২৭) ব্যবসায়ী, সোহেল খান (ব্যাচ-২৭) সিনিয়র মার্চেন্ডাইজার এন ব্রাউন, মোজাম্মেল হোসেন (ব্যাচ-২৭) ব্যবসায়ী (রিয়েলস্টেট), নাজমুল হক (ব্যাচ-২৮) ব্যবসায়ী (টেক্সটাইল ইয়ার্ন) ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, আবদুল আলিম বাপ্পি (ব্যাচ-২৯) সিনিয়ার ব্যবস্থাপক, মাল্টিনেশন কোম্পানি টিইউভি এসইউডি, মোহাম্মদ মুয়িন উদ্দিন মাহিন (ব্যাচ-২৯) ব্যবস্থাপক মাল্টিনেশন কোম্পানি এসজিএস, মো. শাহজাহান (ব্যাচ-২৯) সিনিয়র প্রভাষক, রাজউক উত্তরা মডেল কলেজ, শফিকুল ইসলাম (ব্যাচ-২৯) প্রভাষক (রসায়ন), আইডিয়েল কলেজ, কামরুল হাসান (ব্যাচ-৩০) ব্যবসায়ী, মোহাম্মদ ইলিয়াস (ব্যাচ-৩১) ব্যাংকার, নজরুল ইসলাম (ব্যাচ-৩৪) ইউনিক্যাপ সিকিউরিটিজ কোম্পানি লিমিটেড, এমদাদুল হক (ব্যাচ-৩৮) আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড, জিয়াউল আরেফিন তুহিন (ব্যাচ-৩৯), ব্রাক এ কর্মরত, কামাল হোসেন সহকারী পরিচালক, ডিটিই প্রমুখ।
২৪ তম ব্যাচের তোফায়েল আহম্মদের আহবানে, চৌধুরী সানজিদ মাহবুব (ব্যাচ-৩৯), ব্যাংকার ও আবদুর রহমান ফয়সাল (ব্যাচ-৩৯), সহকারী পরিচালক, বাংলাদেশ ব্যাংক এর সহযোগিতায় এক প্রাণবন্ত ও স্মৃতি মুখর পরিবেশে অনুষ্ঠান আয়োজন সম্পন্ন হয়।
উপস্থিত সকলের সম্মতিতে এ মিলনকে দীর্ঘস্থায়ী ও পারস্পরিক সম্পর্ক উন্নয়ন সহ নানাবিধ কল্যাণমূলক কর্ম পরিকল্পনা গৃহিত হয় এবং আগামী তিন বছরের জন্য মামুনুর রশীদ ভূঁইয়াকে সভাপতি ও চৌধুরী সানজিদ মাহবুবকে সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি গঠন করা হয়।
কমিটির তালিকা নিম্নরূপ: সভাপতি: মামুনুর রশীদ ভূঁইয়া ব্যাচ-২১, সিনিয়র সহ সভাপতি: মোহাম্মদ এনামূল হক ব্যাচ-২৩, সহ সভাপতি: তোফায়েল আহম্মদ ব্যাচ- ২৪, সহ সভাপতি: এম এ মতিন ব্যাচ-২৭, সহ সভাপতি: মো: মনিরুজ্জামান ব্যাচ-২৫, সহ সভাপতি: নাজমুল হক ব্যাচ-২৮, সাধারণ সম্পাদক: চৌধুরী সানজিদ মাহবুব ব্যাচ-৩৯, যুগ্ম সাধারণ সম্পাদক: ফয়সাল ব্যাচ-৩৯, সাংগঠনিক সম্পাদক: মো: শাহজাহান ব্যাচ-২৯, অর্থ সম্পাদক: মো: ইলিয়াস ব্যাচ-৩১, দপ্তর সম্পাদক: এমদাদুল হক ব্যাচ-৩৮, আপ্যায়ন সম্পাদক: মোজাম্মেল হোসাইন ব্যাচ-২৭, প্রচার সম্পাদক: জিয়াউল আরেফিন তুহিন ব্যাচ-৩৮, সমাজ কল্যাণ সম্পাদক: কামরুল হাসান ব্যাচ-৩০, কর্মসংস্থান ও পরিকল্পনা সম্পাদক: কামাল হোসাইন ব্যাচ-২৫।
পরিশেষে ডিনার ও সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

Side banner