Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ঐতিহাসিক ৭ মার্চ

বাজিতপুরে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা


দৈনিক পরিবার | কিশোরগঞ্জ প্রতিনিধি মার্চ ৮, ২০২৩, ০৭:০৮ এএম বাজিতপুরে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আলোচনা সভা এবং র‌্যালীর আয়োজন করে। বাজিতপুর পৌরসভাস্থ বাশমহলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং আলোচনা শেষে র‌্যালী সহকারে বাজার প্রদক্ষিণ করে।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আমিনুল হক পারভেজের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদ সদস্য শেখ রফিকুন্নবি সাথী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেদায়েতুল ইসলাম নয়ন, সরারচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরে আলম, পিরিজপুর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ওবায়দুল হক দিপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এহসান রণি প্রমুখ।
বক্তারা বলেন, ৭ই মার্চ ছিল স্বাধীনতার ঘোষণা। এই ঘোষণাতেই উদ্বুদ্ধ হয়ে মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শের বাংলাদেশ গড়তে স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাচ্ছে।
প্রধান অতিথি শেখ রফিকুন্নবি সাথী বলেন, বিএনপি নিজেদের মুক্তিযুদ্ধের দল দাবি করে। অথচ আজ পর্যন্ত শুনিনি ৭ই মার্চের ঐতিহাসিক দিন সম্বন্ধে বিএনপি কোন বিবৃতি দিয়েছে। ইতিহাস বিকৃত করে বিএনপি কয়েক প্রজন্মকে বিভ্রান্ত করেছে। নতুন প্রজন্মকে ইতিহাস সম্বন্ধে সচেতন থাকার আহবান জানান এবং বিএনপি জামাতের যেকোনো ষড়যন্ত্র সম্বন্ধে সতর্ক থাকার আহবান জানান শেখ রফিকুন্নবি সাথী।

 

Side banner