Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

বাঞ্ছারামপুরে জাতীয় শিশু দিবস উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত


দৈনিক পরিবার | বাঞ্ছারামপুর প্রতিনিধি মার্চ ১৯, ২০২৩, ০৭:১৪ পিএম বাঞ্ছারামপুরে জাতীয় শিশু দিবস উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ মার্চ) উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এ আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ^বিদ্যালয়ের সাবেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর ডাক্তার এ কে এম মাহবুবুল হক। এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধিনতা এনে দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নের্তৃত্বে উন্নয়ন ও অগ্রগতিতে আমাদের দেশ এগিয়ে চলেছে। জাতির পিতার জন্ম না হলে এদেশ আদৌ স্বাধিন হতো কি না সন্দেহ রয়েছে। জাতির পিতার নীতি ও আদর্শকে বুকে ধারণ ও লালন করে আমাদের পথ চলতে হবে।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতা এবং রাবেয়া গফুর জনকল্যাণ সংস্থার সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান শিশু কিশোরদের নিয়ে কেক কাটেন। পরে জাতির পিতার আত্মার শান্তি কামনায় মিলাদ মাহফিল ও দোয়ায় অংশ নেন। এসময় বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Side banner