Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সাটুরিয়ায় লতীফ মেম্বারের তাণ্ডবে এলাকাবাসী অতিষ্ঠ


দৈনিক পরিবার | ওয়াসিম আকরাম রাজা ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৯:২৪ পিএম সাটুরিয়ায় লতীফ মেম্বারের তাণ্ডবে এলাকাবাসী অতিষ্ঠ

মানিকগঞ্জের সাটুরিয়ায় আবদুল লতীফ নামে সাবেক ইউপি সদস্য ও তার পরিবারের কাছে এলাকাবাসী জিম্মি হয়ে পড়েছে। এই পরিবারের মারমুখি তাণ্ডবে অস্থির হয়ে পড়েছে স্থানীয়রা। বসত বাড়িতে ঢুকে একই পরিবারের ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহতের অভিযোগ পাওয়া গেছে তার বিরুদ্ধে। আহতেরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আবদুল খালেক নামে একজন আশঙ্কাজনক বলে তাকে আইসিইউতে রাখা হয়েছে। রোববার দুপুরে উপজেলার তিল্লী এডিএম বাজার এলাকায় এমনই ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানান, তিল্লী ইউনিয়নের এডিএম বাজার এলাকায় মৃত ভাষান বেপারীর পুত্র আবদুল খালেক তার জমির ভুট্টা গাছ নিয়ে কথাকাটাকাটি হয় একই গ্রামের সাবেক ইউপি সদস্য আবদুল লতীফের। উতপ্ত বাগবিতন্ডায় এক পর্যায়ে দৌড়ে বাড়ি চলে যায় আবদুল খালেক। ধারালো অস্ত্র হাতে পিছু নিয়ে তেড়ে আসে আবদুল লতীফ, তার পুত্র বাদশা মিয়া, এরশাদ,  কন্যা বিউটি, টিউ, ইদৃশ, জামাল, রফিক সহ অন্তত ১৫/১৬ জন। বসত বাড়িতে ঢুকে প্রথমে খালেকের মাথায় রক্তাক্ত জখম করে। এরপর এগিয়ে গেলে একে একে তার পুত্র রিপন হাসান, মারুফ হাসান, বৃদ্ধা স্ত্রী জমিলা বেগম, পুত্রবধূ সাজেদা, রাশেদ, লিটন সহ অন্তত ১০ জনকে পিটিয়ে আহত করে।
স্থানীয়রা সবাইকে বিভিন্ন হাসপাতলে চিকিৎসা দেন। এর মধ্যে আবদুল খালেককে প্রথমে সাটুরিয়া, পরে মানিকগঞ্জ ও শেষে এনাম মেডিকেলে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানায় চিকিৎসক।
কঠোর বিচার দাবী করে এ বিষয়ে ওই এলাকার জমসের আলী, চান মিয়া, ছৈনুদ্দিন, আকবর, বাচ্চুসহ অন্তত ২০ জন অভিযোগ করে বলেন, লতীফ মেম্বার মাঝে মধ্যেই যাকে তাকে পিটুনী দেয়। তার পরিবারটাই সন্ত্রাসী পরিবার। তাদের অত্যচারে অতিষ্ঠ হলেও কেউ মুখ খুলতে সাহস পায় না।
এ ব্যাপাারে জানতে চাইলে আবদুল লতীফ মেম্বার ও তার পরিবারে কাউকে পাওয়া যায়নি। তারা গা ঢাকা দিয়েছে বলে স্থানীয়রা জানান।
সাটুরিয়া থানার ওসি মো. সফিকুল ইসলাম মোল্লা বলেন, খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Side banner