Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নড়াইলে ক্ষতিগ্রস্ত পরিবার পরিদর্শন


দৈনিক পরিবার | নড়াইল প্রতিনিধি জুলাই ২১, ২০২২, ০৮:২২ এএম নড়াইলে ক্ষতিগ্রস্ত পরিবার পরিদর্শন

দিনব্যাপী নড়াইলের লোহাগড়া উপজেলার দীঘলিয়ায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ী, ব্যবসা প্রতিষ্ঠান ও উপাসনালয় পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের অভয় দেন এবং নিরাপত্তার প্রতিশ্রুতি দেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম সহ বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
পরে স্থানীয় মন্দিরে নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নিজামউদ্দিন খান নিলুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য সাহাবউদ্দিন ফরাজি, মাশরাফি বিন মূর্তুজা এমপি, মো. কবিরুল হক মুক্তি এমপি, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু সহ স্থানীয় নেতৃবৃন্দ এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যবৃন্দ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, শাহ্ জালাল মুকুল, উপ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজীব মজুমদার রাজু, সাবেক ছাত্রনেতা মো. বদিউজ্জামান সোহাগ প্রমুখ।
সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ দুই লক্ষ টাকা হস্তান্তর করা হয়।

 

Side banner