Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিয়ের প্রসঙ্গে যা বললেন জয়া আহসান


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক এপ্রিল ২৬, ২০২৪, ০৪:০০ পিএম বিয়ের প্রসঙ্গে যা বললেন জয়া আহসান

দুই বাংলা জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই দশকের বেশি সময় ধরে লাইট-ক্যামেরার জগতে তার পথচলা। নাটক দিয়ে শুরু করলেও এখন থিতু হয়েছেন বড় পর্দায়। গণ্ডি পেড়িয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। জাতীয় চলচ্চিত্র থেকে শুরু করে বিভিন্ন দেশি-বিদেশি সম্মাননা আছে তার ঝুলিতে।
সিনেমায় জয়ার শুরুটা হয়েছিল মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ দিয়ে। তবে এ অভিনেত্রী আলোচনায় আসেন নূরুল আলম আতিক পরিচালিত ‘ডুবসাঁতার’ দিয়ে। দেশে জয়া অভিনীত সবশেষ মুক্তি পেয়েছে ‘পেয়ারার সুবাস’।
মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন জয়া। ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ব্যক্তি জীবনে নিয়ে অভিনেত্রী খুব বেশি কথা বলেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে আবারও বিয়ে প্রসঙ্গে কথা বলেন জয়া। তার ভাষ্য, বর্তমান জীবন খুবই এনজয় করছেন।
জয়া আহসান বলেন, পরিবার শুধু স্বামী-স্ত্রীকে ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না। পরিবারে আরও অনেকে আছে। পরিবারে মা-বাবা আছেন, আমার বাড়িতে যেসব লোক কাজ করেন, তারা আছেন। চারপেয়ে পোষ্য আছে। আমি খুবই এনজয় করি।
 বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমি তো কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি চারদিকে। আমার আপাতত কোনো প্ল্যান নেই।
এর আগে ভারতীয় সাময়িকী ফিল্ম ফেয়ারকে দেয়া সাক্ষাৎকারে বিচ্ছেদ প্রসঙ্গে কথা বলেন জয়া। সে সময় তিনি বলেছিলেন, উত্থান পতন প্রত্যেক মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। এটা যুদ্ধের মতো।
তিনি আরও বলেন, সাধারণত সেই সময়ে মেয়েরা অনেক কিছু থেকেই বিচ্যুত হয়ে পড়ে। এমনকি ফোকাস থেকেও সরে যায়। কিন্তু আমার কাজ আমাকে সান্ত্বনা দিয়েছে। যে কারণে আমি কাজকেই ভালোবেসেছি। আমি কখনোই কাজ থেকে দূরে সরে যাইনি। আমি আমার এই যাত্রাকে ভালোবাসি। এর মধ্য দিয়েই মানুষ আমার প্রশংসা করেন, আমি কাজকেই সম্মান করি।
জয়া আহসান বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। সম্প্রতি ফিরেছেন কলকাতা থেকে। আশফাক নিপুণের একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা রয়েছে এ অভিনেত্রীর। এটি হতে যাচ্ছে জয়ার প্রথম ওয়েব সিরিজ। এ ছাড়া কলকাতার অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি প্রজেক্টেও দেখা যাবে জয়া আহসানকে।

Side banner