Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১
প্রজ্ঞাপন জারি

প্রধানমন্ত্রীর প্রেস সচিব নাঈমুল ইসলাম খান


দৈনিক পরিবার | নিজস্ব প্রতিবেদক জুন ৭, ২০২৪, ০৫:৩০ পিএম প্রধানমন্ত্রীর প্রেস সচিব নাঈমুল ইসলাম খান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন দৈনিক আমাদের নতুন সময়ের ইমেরিটাস সম্পাদক নাঈমুল ইসলাম খান। বৃহস্পতিবার (৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি এই সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছেন।
এতে বলা হয়, মো. নাঈমুল ইসলাম খানকে তার যোগদানের তারিখ হতে প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) সরকারের সচিব পদমর্যাদা ও ৭৮ হাজার টাকা (নির্ধারিত) বেতন এবং অন্য সুবিধাদিসহ প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। এই নিয়োগের অন্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে।
১৯৫৮ সালের ২১ জানুয়ারি কুমিল্লায় জন্মগ্রহণ করেন নাঈমুল ইসলাম খান। তার পিতার নাম নুরুল ইসলাম খান। তিনি ছিলেন রাজনীতিবিদ ও আইনজীবী। তার মায়ের নাম নূরুন নাহার খান। নাঈমুল ইসলাম খান ৬ ভাই-বোনের মধ্যে বড়।
ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ এবং সাংবাদিকতায় স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন নাঈমুল ইসলাম। তিনি ২০০৭ সালে সাংবাদিকতা ও মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপক হিসেবে স্টামফোর্ড ইউনিভার্সিটিতে যোগ দেন। তখন থেকেই দেশের বিভিন্ন সরকারি এবং বেসরকারি টেলিভিশনে আলোচক হিসেবেও অংশ নিয়ে আসছেন।
উল্লেখ্য, চলতি বছরের ১০ মার্চ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুর পর থেকেই এই পদটি শূন্য ছিল।

Side banner