Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
চ্যাম্পিয়ন পিইএসএস ও রানার্সআপ ইএসটি

যবিপ্রবির আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মেহেদী হাসান ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:১০ পিএম যবিপ্রবির আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত

উৎসবমুখর পরিবেশ ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় শারিরিক শিক্ষা ও ক্রিয়া বিজ্ঞান বিভাগ (পিইএসএস) চ্যাম্পিয়ন ও পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ (ইএসটি) রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনিছুর রহমান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনিছুর রহমান বলেন, যবিপ্রবিকে এগিয়ে নিয়ে গেছে গবেষণা, খেলাধুলা ও অবকাঠামোগত উন্নয়ন। খেলাধুলা যবিপ্রবিকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় আরও ভালো দল গঠনের জন্য এই প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে শুভেচ্ছা জানান তিনি।
আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ২৬টি বিভাগ। ফাইনাল খেলায় প্রথমে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পিইএসএস বিভাগ। নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৮৯ রান করে পিইএসএস বিভাগ। রান তাড়া করতে নেমে নির্ধারিত ওভার শেষ হওয়ার আগেই ৫৯ রানে অলআউট হয় ইএসটি বিভাগ। ১৩০ রানে জয়লাভ করে পিইএসএস বিভাগ। প্রতিযোগিতায় ম্যান অফ দ্যা ফাইনাল হোন পিইএসএস বিভাগের মো. বিপুল শেখ, সর্বোচ্চ উইকেট শিকারি একই বিভাগের মো. মনিরুজ্জামান নিশাত, সর্বোচ্চ রান সংগ্রাহক সিয়াম আহমেদ ও ম্যান আফ দ্যা টুর্নামেন্ট ইএসটি বিভাগের মো. মাহফুজ আহমেদ। খেলা পরিচালনা করেন শ্রী নিবাষ কুমার হালদার, বিধান কুমার দত্ত, আমিনুল ইসলাম ও স্কোরারের দায়িত্ব পালন করে আল ইমরান শান্ত।

Side banner