Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
বিআইডব্লিউটিসিতে চেয়ারম্যান

দুর্যোগ অধিদপ্তর-বিটিভিতে নতুন ডিজি


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার জানুয়ারি ৩, ২০২৩, ০৯:৩৮ পিএম দুর্যোগ অধিদপ্তর-বিটিভিতে নতুন ডিজি

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, সঞ্চয় অধিদপ্তর, বাংলাদেশে টেলিভিশন ও বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউটে নতুন মহাপরিচালক এবং বিআইডব্লিউটিসিতে চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। একই সঙ্গে একজন কর্মকর্তাকে গ্রেড-১ পদে পদোন্নতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) এ রদবদল এনে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমানকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। বাংলাদেশ টেলিভিশনের নতুন মহাপরিচালক নিয়োগ পেয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মনিরুজ্জামান। জাতীয় সঞ্চয় অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান হিসেবে বদলির আদেশাধীন শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জাফর উল্লাহ।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনের চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব মো. শফিউল হক। শিল্প মন্ত্রণালয় অতিরিক্ত সচিব মো. নুরুল আলমকে বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউটের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের এসডিও অতিরিক্ত সচিব মো. আবুল কালাম আজাদকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।
অন্য এক আদেশে অর্থ বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মোহাম্মদ সাইদুর রহমানকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের চেয়ারম্যান করা হয়েছে।
 

Side banner