Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত


দৈনিক পরিবার | লালমনিরহাট প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২৪, ০৮:৪৪ পিএম লালমনিরহাটে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

‘রাজস্বের প্রবৃদ্ধি দেশের হচ্ছে সমৃদ্ধি’ শীর্ষক প্রাতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাট জেলার  বুড়িমারী স্থল শুল্ক স্টেশনে শুক্রবার (২৬ জানুয়ারি) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক কাস্টমস  দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার বেলা ১১ টায় জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
রংপুর কাস্টমস এক্সাসাইজ ও ভ্যাট কমিশনারেটের যুগ্ম-কমিশনার মোহাম্মদ আরিফুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট- ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, সি অ্যান্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান সায়েদ।
এ সময় বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহাজুল ইসলাম মিঠু সহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। এর আগে, শুক্রবার সকালে ভারতের চ্যাংড়াবান্ধা স্থল শুল্ক স্টেশন সংশ্লিষ্ট কর্মকর্তারা এবং বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের কর্মকর্তারা শুভেচ্ছা বিনিময় করেন। উভয় শুল্ক স্টেশনের শূণ্যরেখায় ভারতের চ্যাংড়াবান্ধা স্থল শুল্ক কাস্টমস স্টেশনের সুপারিনটেনডেন্ট, কাস্টমস ইন্সপেক্টর, চ্যাংড়াবান্ধা বিএসএফ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও  চ্যাংড়াবান্ধা পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে মিষ্টি তুলে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন রংপুর কাস্টমস এক্সাসাইজ ও ভ্যাট কমিশনারেটের যুগ্ম-কমিশনার মোহাম্মদ আরিফুল ইসলাম এবং বুড়িমারী স্থল শুল্ক স্টেশন  কাস্টমস-এর সহকারী কমিশনার (এসি) নাজমুল হাসান। এ সময় দুইদেশের শুল্ক স্টেশন, বিজিবি ও বিএসএফ এবং স্থলবন্দরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Side banner