Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সীতাকুণ্ডে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা


দৈনিক পরিবার | মো. আওরঙ্গজেব ভুঁইয়া মার্চ ৬, ২০২৪, ১১:৪৬ পিএম সীতাকুণ্ডে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার পৌরসদরে উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাত প্রতিষ্ঠানকে ৪৯ হাজার ৫শত টাকা জরিমানা করেছে। বুধবার (৬ মার্চ) সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিন এর নেতৃত্বে উপজেলার  পৌরসদরে এ অভিযান পরিচালিত হয়।
আকস্মিক অভিযান পরিচালনা করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সনদ না থাকায় ও  অনুমোদন বিহীনভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে মেসার্স জে এ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা,  প্রয়োজনীয় সেইফটি সামগ্রী না থাকা এবং ফুটপাত দখল করে খাবার বিক্রি করায় সীতাকুন্ড কলেজ রোড়স্থ মায়াবি রেস্তোরাঁকে ৮ হাজার টাকা, ফ্রিজে অপরিষ্কার অবস্থায় খাবার সামগ্রী রাখা এবং প্রয়োজনীয় ফায়ার সেইফটি না থাকায় ভাই ভাই হোটেলকে ৮হাজার টাকা, সীতাকুণ্ড কলেজ রোড এলাকায় অবৈধভাবে পার্কিং এর দায়ে একজন সিএনজি চালককে ৫শত টাকা, খাবার হোটেলে সেইফটি বিহীন অবস্থায় গ্যাস সিলিন্ডার সংরক্ষণ ও অপরিষ্কার অবস্থায় খাবার পরিবেশনের দায়ে সাগর হোটেলকে ১০ হাজার টাকা, বয়লার মুরগির দোকানে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে বেলাল স্টোরকে ৮ হাজার টাকা, ইলেকট্রনিক্স এর দোকানে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে মেসার্স জাফর স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোঃ নুরুল আলম দুলাল, ওয়ারহাউস ইন্সপেক্টর মোঃ জাহাঙ্গীর আলম ও সীতাকুণ্ড মডেল থানার সদস্য বৃন্দ।
সীতাকুন্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিন বলেন, জেলা প্রশাসনের নির্দেশনায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।
এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Side banner