Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বরিশালে স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত


দৈনিক পরিবার | জামাল কাড়াল মার্চ ২৬, ২০২৪, ০৫:৫৪ পিএম বরিশালে স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত

বরিশালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বর্ণিল কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার জিহাদুল কবির বিপিএম, পিপিএম কুচকাওয়াজ এর সালাম গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।
পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
পরে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো ও পায়রা অবমুক্ত  করা হয়।
এ সময় অভিবাদন মঞ্চে উপস্থিত থেকে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, পুলিশ কমিশনার বিএমপি জিহাদুল কবির, বিপিএম, পিপিএম; রেঞ্জ ডিআইজি বরিশাল মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম; জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, বিপিএম।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল জেলা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, আনসার-ভিডিপি, বিএনসিসি, নগরীর বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ স্কাউটস, রোভার স্কাউটস, গার্লস গাইড, সরকারী শিশু পরিবার এবং শিশু-কিশোর সংগঠনের অংশগ্রহণের মাধ্যমে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শারিরিক কসরত প্রদর্শনী হয়। উক্ত কুজকাওয়াজ ও শারিরিক প্রদর্শনী শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Side banner