Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ডোমারে স্কাউটসের বিভিন্ন পুরষ্কার হস্তান্তর অনুষ্ঠিত


দৈনিক পরিবার | আজমির রহমান রিশাদ জুন ৯, ২০২৪, ০৫:২১ পিএম ডোমারে স্কাউটসের বিভিন্ন পুরষ্কার হস্তান্তর অনুষ্ঠিত

স্কাউট আন্দোলনে প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ নীলফামারীর ডোমার উপজেলা থেকে মেডেল অব মেরিট সহ বিভিন্ন সূচকে সম্মাননা অর্জনকারী স্কাউট নেতৃবৃন্দের হাতে পুরষ্কার হস্তান্তর ও প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। ডোমার উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল আলম বিপিএএ'র সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় উপজেলা স্কাউটসের আয়োজনে অনুষ্ঠিত হয় পুরষ্কার হস্তান্তর কার্যক্রম।
এসময় সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সাফিউল ইসলাম, স্কাউট আন্দোলনের বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা, কোহিনূর ইসলাম, উপজেলা স্কাউটসের কমিশনার নাজিরা আখতার চৌধুরী ফেরদৌসী, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশীদ প্রমুখ সহ স্থানীয় স্কাউট নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে সম্প্রতি প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থী সুমাইরা নুরকে উপজেলা স্কাউটসের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পরে, স্কাউট আন্দোলনে প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ মেডেল অব মেরিট, বার-টু-দ্য-দ্য মেডেল অব মেরিট, লং সার্ভিস ডেকোরেশন অ্যাওয়ার্ড, ন্যাশনাল সার্টিফিকেট প্রাপ্তদের মাঝে পুরষ্কার হস্তান্তর এবং উডব্যাজ সহ স্কার্ফ প্রদান করা হয়েছে।

Side banner