Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

চৌগাছায় স্ত্রী দাঁত দিয়ে কামড়ে স্বামীর জিহ্বা কেটে নিলেন


দৈনিক পরিবার | শাহীন সোহেল জুন ১০, ২০২৪, ০৯:২০ পিএম চৌগাছায় স্ত্রী দাঁত দিয়ে কামড়ে স্বামীর জিহ্বা কেটে নিলেন

যশোরের চৌগাছায় পারিবারিক ঝামেলা চলাকালে দাঁত দিয়ে কামড়ে স্বামী সোহাগ হোসেন (২৪) এর জিহ্বা কেটে আলাদা করে ফেলেছে স্ত্রী সীমা খাতুন (২৩)। এঘটনায় তৎক্ষণাৎ চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর প্রেরণ করেন। সোমবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাতিবিলা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী সোহাগের পিতা মোজাম্মেল হক ও নানা সিদ্দিকুর রহমান জানান, আনুমানিক বেলা ১২টার দিকে নিজ বাড়িতে সোহাগ ও সীমার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি চলছিল। একপর্যায়ে স্ত্রী সিমা খাতুন দাঁত দিয়ে কামড় দিয়ে স্বামী সোহাগের জিহ্বা কেটে আলাদা করে ফেলে। এসময় বাড়ির লোকজন সোহাগকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
সোহাগের পিতা আরও বলেন, ঘটনার পর পরিবারকে ডেকে পুত্রবধু সীমাকে তার বাবার বাড়িতে পাঠানো হয়েছে। সুষ্ঠু সমাধানের পর পুনরায় তারা সংসার করবে। বর্তমানে সোহাগ যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।
এ বিষয়ে সন্ধ্যা ৭ টার দিকে স্থানীয় ইউপি সদস্য শাহিদা বেগমকে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
চৌগাছা থানার ডিউটি অফিসার এস আই জারফিন বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Side banner