Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

হোমনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অভিভাবক সদস্য নির্বাচিত


দৈনিক পরিবার | হোমনা প্রতিনিধি মার্চ ২৮, ২০২৪, ০৪:১৪ পিএম হোমনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অভিভাবক সদস্য নির্বাচিত

কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর কেবল কৃষ্ণ রাজ কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৪ জন সাধারণ অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় তাঁরা নির্বাচিত হন। ২৭ শে মার্চ প্রিজাইডিং অফিসার মাধ্যমিক শিক্ষা অফিসার কানিজ আফরোজ এই ঘোষনা করেন।
বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত অভিভাবক প্রতিনিধিরা হলেন কলাকান্দি গ্রামের মো. আতিকুল হক, দৈনিক মানবজমিন পত্রিকা সংবাদদাতা ও রামপুর গ্রামের সৈয়দ আনোয়ার, চরলহনীয়া গ্রামের মো. জয়নাল আবেদীন, আছাদপুর ইউপি সদস্য ও চারকুড়িয়া গ্রামের মো. শিব্বির আহম্মদ অভিবাভক সদস্য নির্বাচিত হয়। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে দাতা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শোভারামপুর গ্রামের মো. ছাদেক মিয়া, সাধারণ শিক্ষক সদস্য পদে নির্বাচিত হয়েছেন নিখিল চন্দ্র রায় ও মো.রফিকুল ইসলাম।
উল্লেখ্য ১৪ মার্চ থেকে ১৮ ই মার্চ পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় ছিল। এ সময় সাধারণ অভিভাবক সদস্য পদে ৫ টি দাতা সদস্য পদে ১ টি ও সাধারণ শিক্ষক সদস্য পদে ২টি মনোনয়ন পত্র জমা পরে। পরে ২১ মার্চ অভিভাবক সদস্য পদে মো. আরমান আতিক মনোনয়ন প্রত্যাতহার করেন। ২৭ ই মার্চ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার কানিজ আফরোজ নির্বাচনে পদ সংখ্যা ও প্রার্থী সংখ্যা সমান থাকায় তাদের কে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষনা করেন।

Side banner