Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

প্রেস কাউন্সিল চেয়ারম্যানের সাথে সিআরএ নেতৃবৃন্দের সাক্ষাৎ


দৈনিক পরিবার | ইসমাইল ইমন জুন ১১, ২০২৪, ১২:৫৯ পিএম প্রেস কাউন্সিল চেয়ারম্যানের সাথে সিআরএ নেতৃবৃন্দের সাক্ষাৎ

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম এর সাথে চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-সিআরএ এর নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১০ জুন) সন্ধ্যা ৭:২০ মিনিট নাগাদ চট্টগ্রাম সার্কিট হাউজে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রথমে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম'র সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শুভেচ্ছা স্মারক প্রদান করেন সংগঠনের নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীদের সাথে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান প্রায় আধা ঘণ্টারও অধিক সময় কুশল বিনিময় করেন। সংবাদ ও সাংবাদিক সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে চাইলে তিনি বাংলাদেশ প্রেস কাউন্সিলের আইন অনুযায়ী সাংবাদিক ও সংবাদের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন সবার মাঝে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ সোহাগ আরেফিন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খোকন, প্রস্তাবিত সহ-সভাপতি মোহাম্মদ রাজু আহমেদ, যুগ্ম সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আশরাফ উদ্দীন, প্রস্তাবিত সহ দপ্তর সম্পাদক নুরুন্নবী শাওন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সহ-অর্থ সম্পাদক আব্দুল কাদের রাজু, এম আর মিলন, মোহাম্মদ মিনহাজ উদ্দিন, মোঃ এবাদুল হক, মাহমুদ আল মামনুন মারুফ সহ সংগঠনের ক্যামেরা ইউনিটের বিশ্বজিৎ, মোঃ শাকিল প্রমুখ।

Side banner