Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
সভাপতি সাখাওয়াত সাধারণ সম্পাদক আসিফ

কান্ট্রি এডিটরস ফোরামের কমিটি গঠন


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার মার্চ ৭, ২০২৪, ০৯:১০ পিএম কান্ট্রি এডিটরস ফোরামের কমিটি গঠন

দেশের বিভিন্ন পত্রিকা, টেলিভিশন ও অনলাইন নিউজপোর্টালগুলোর দায়িত্বপ্রাপ্ত ডেস্ক ইনচার্জদের নিয়ে গঠিত কান্ট্রি এডিটরস ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছর মেয়াদে এ কমিটি দায়িত্ব পালন করবে।
ঢাকার অদূরে সাভারের একটি রিসোর্টে সম্প্রতি এই সাংবাদিক সংগঠনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নাগরিক টেলিভিশনের সাখাওয়াত হোসেন সভাপতি নির্বাচিত হয়েছেন। দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন যমুনা টেলিভিশনের আসিফ আহসানুল।
এনটিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মনিরা রুমি ও আজকের পত্রিকার সৈয়দ মঈনুল হক সহ-সভাপতি হয়েছেন।
যুগান্তরের মফস্বল সম্পাদক নাঈমুল করীম নাঈম ও ঢাকা পোস্টের কান্ট্রি এডিটর মাহাবুর আলম সোহাগকে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন জাগো নিউজের হেড অব কান্ট্রি আনোয়ার হোসেন। প্রতিদিনের বাংলাদেশের রাকিব খান অর্থ সম্পাদক, মাছরাঙা টেলিভিশনের সজিব সাদিক দফতর সম্পাদক, নিউজ২৪ এর সুমন তালুকদার প্রচার সম্পাদক, আরটিভির রাসেল আহমেদ সাংস্কৃতিক সম্পাদক ও সময় টেলিভিশনের শাহরিয়ার কামালকে প্রশিক্ষণ সম্পাদক করা হয়েছে।
কার্যকরী সদস্যরা হলেন সাবেক সভাপতি মোহাম্মদ আক্তার হোসেন, বণিক বার্তার একরামুল ইসলাম বিপ্লব, বিপ্লব কুমার পাল, প্রথম আলোর তুহিন সাইফুল্লাহ, ইনডিপেনডেন্ট টিভির নজরুল ইসলাম তমাল, চ্যানেল ২৪ এর তানিম রহমান, ডিবিসির জান্নাতুন মাওয়া, রাইজিংবিডির জাহাঙ্গীর আলম বকুল ও এখন টিভির সাবিত সারওয়ার ।
একইসঙ্গে কান্ট্রি এডিটরস ফোরামের দুই সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন যুগান্তর পত্রিকার যুগ্ম সম্পাদক ও অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্ট ডটকমের সম্পাদক মহিউদ্দিন সরকার ও একাত্তর টেলিভিশনের যুগ্ম প্রধান বার্তা সম্পাদক পলাশ আহসান।

Side banner