Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন


দৈনিক পরিবার | আরিফ পণ্ডিত মার্চ ২৬, ২০২৪, ০৮:২১ পিএম বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন

ভোলার বোরহানউদ্দিনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়। এসময় উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত শহীদদের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাহী অফিসার রায়হান উজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন ফকির, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে কুচকাওয়াজ ও শারিরিক কসরত প্রদর্শন এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধাবৃন্দ, স্কুল কলেজের ছাত্রছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পরে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে
সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। দুপুর ২.৩০ মিনিটে বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন বনাম জনপ্রতিনিধি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

Side banner