Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল


দৈনিক পরিবার | মো. আসাদুজ্জামান মার্চ ২৮, ২০২৪, ১০:০২ এএম ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (তোজা) প্রথম সাধারণ সভা ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে শহরের বৈঠক খানা চাইনিজ রেষ্টুরেন্টে তোজার প্রথম সাধারণ সভা ও ইফতার মাহফিলটি হয়।
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাকিল আহমেদের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম শান্ত, সহ-সাধারণ সম্পাদক নাহিদ রেজা, সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান মাজেদ, দপ্তর সম্পাদক রহিম শুভ, অর্থ সম্পাদক ওয়াদুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসিফ জামান, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সুমন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রাজ্জাক বাপ্পী, নির্বাহী সদস্য আব্দুল আজিজ আরিফ, তোজার পীরগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন, তোজার বালিয়াডাঙ্গী উপজেলা কমিটির সভাপতি শফিউল আলম কায়সার, সাধারণ সম্পাদক আব্দুস সবুর ও সদস্যরা।
সাধারণ সভায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সাধারণ সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ ওয়াহিদ, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সহ-সম্পাদক সিনিয়র সাংবাদিক ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা কামরুল হাসান সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।  
ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সুমন।

Side banner