Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ

কুমিল্লা জেলা ছাত্র কল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত


দৈনিক পরিবার | নাজমুস শাহাদাত এপ্রিল ১০, ২০২৩, ০৫:৩৮ পিএম কুমিল্লা জেলা ছাত্র কল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

“ভাতৃত্বের বন্ধনে, প্রাণের টানে মিলিত হই” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ এপ্রিল) পুরান ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।
প্রধান অতিথির বক্তব্যে নঈম নিজাম বলেন, কুমিল্লার শিক্ষার্থীরা সবসময় এভাবে ঐক্যবদ্ধ থাকবে। তোমাদের এ মেলবন্ধন আগামীর দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তোমাদের নতুন নেতৃত্বের মধ্যে দিয়ে বিশ্ব দরবারে কুমিল্লার সুনাম ছড়িয়ে পড়বে।
তিনি আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এটা নিঃসন্দেহে তোমরা জানো। তোমরা যারা তরুণ আছো এখন, আগামীতে দেশকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবে। কুমিল্লার সবাই ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ থাকবে এইভাবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর কামালউদ্দীন আহমদ বলেন, কুমিল্লা শিক্ষার্থীরা সবসময় সুশৃংখল এবং ঐক্যবদ্ধ থেকে জুনিয়র সিনিয়রের সাথে সুসম্পর্ক বজায় রাখবে।
কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক মোফাজ্জল হক রিকুর সঞ্চালনায় এবং সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, দাউদকান্দি উপজেলার চেয়ারম্যান মেজর (অব:) মোহাম্মদ আলী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এবং লাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক (আবু) সুমন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন প্রমুখ।

 

Side banner