Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নবীনগরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মোঃ শওকত আলী মার্চ ২৪, ২০২৪, ১১:৫৭ পিএম নবীনগরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নবীনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ মার্চ) নবীনগর মহিলা ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেনের দিক নির্দেশনায় উপজেলা একাডেমিক সুপারভাইজার হাসনাত জাহান এর পরিচালনায় বিভিন্ন প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক মোঃ আবদুল মতিন, সহকারী অধ্যাপক অজয় ভূষণ চৌধুরী, প্রভাষক মোহাম্মদ হাবিবুর রহমান, জেষ্ঠ্য প্রভাষক মোঃ ছিদ্দিকুর রহমান, প্রভাষক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মোঃ ইব্রাহীম খলিল, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইকবাল আহমেদ সরকার, প্রভাষক মোঃ আল আমিন, প্রভাষক মোঃ শরীফ খান, ময়নাল হোসেন চৌধুরী, মোঃ কামরুজ্জামান, মোঃ হুমায়ন কবিরসহ উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণ।
ভাষা ও সাহিত্য, বিজ্ঞান/দৈনন্দিন বিজ্ঞান, গণিত ও কম্পিউটাযর এবং বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ এই চারটি বিষয়ে শ্রেণিভিত্তিক ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি, নবম ও দশম শ্রেণি এবং একাদশ ও দ্বাদশ শ্রেণি ক্যাটাগরিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা একাডেমিক সুপারভাইজার হাসনাত জাহান জানান, উপজেলার স্কুল, মাদ্রাসা ও কলেজসহ ২১ টি প্রতিষ্ঠানের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নেয়। বিজয়ীরা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিবে।

Side banner