Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাংবাদিক রানার মুক্তির দাবিতে পলাশবাড়ীতে মানববন্ধন


দৈনিক পরিবার | ওবাইদুল ইসলাম মার্চ ১২, ২০২৪, ০৮:৩৮ পিএম সাংবাদিক রানার মুক্তির দাবিতে পলাশবাড়ীতে মানববন্ধন

“সকল কলম সৈনিক এক হও, এক হও; অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তোলো” এই শ্লোগানকে সামনে রেখে দৈনিক দেশ রুপান্তরের সাংবাদিক শফিউজ্জামান রানাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদণ্ড প্রদান ও সারাদেশে সাংবাদিক নির্যাতন, হয়রানির প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়ী সাংবাদিক সমাজের আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টায় পলাশবাড়ী চৌমাথা মোড়ে পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদু এর সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম এর আহবানে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ সভাপতি সাইদুর রহমান প্রধান, সহ সভাপতি নুরুল ইসলাম, প্রেসক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সাংবাদিক মতিন মোহাম্মাদ সহ অন্যান্যরা।
এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টি সভাপতি আব্দুল্লাহ আদিল নান্নু। এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সঞ্চালনা করেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।
বক্তারা, নকলা উপজেলার সাংবাদিক শফিউজ্জামান রানাকে কারাদণ্ড প্রদানের প্রতিবাদে নিন্দা জ্ঞাপন করেন এবং সাংবাদিক শফিউজ্জামান রানার নিঃশর্ত মুক্তি দাবি করেন। এছাড়া সাংবাদিককে নির্যাতন ও হয়রানিকারি ইউএনও এবং এসিল্যান্ডের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

Side banner