Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ


দৈনিক পরিবার | পরিবার ডেস্ক জানুয়ারি ৬, ২০২৩, ০৫:৫১ এএম জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) নবনির্বাচিত ও বিদায়ী কমিটির যৌথ সভায় এই দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের পুননির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন।
সভার শুরুতে সভাপতি ফরিদা ইয়াসমিন নতুন বছরের শুভেচ্ছা এবং নতুন ও বিদায়ী কমিটির সবাইকে অভিনন্দন জানান। বিদায়ী সাধারণ সম্পাদক ইলিয়াস খান নবনির্বাচিত সাধারণ সম্পাদক শ্যামল দত্তের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। নবনির্বাচিত সাধারণ সম্পাদক শ্যামল দত্ত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন। তিনি আধুনিক ও স্মার্ট প্রেস ক্লাব গঠনে তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।
সভায় জাতীয় প্রেস ক্লাবের সদ্য প্রয়াত সদস্য মাইন উদ্দিন আহমেদ-এর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর নবনির্বাচিত ও বিদায়ী কমিটির সদস্যরা বক্তব্য রাখেন। 
সভায় বরেণ্য স্থপতি ও বীর মুক্তিযোদ্ধা মোবাশ্বের হোসেনের মৃত্যুতে সভায় আনুষ্ঠানিক শোক প্রস্তাব গৃহীত হয়। শোক প্রস্তাবে বলা হয়, তাঁর মৃত্যুতে শুধু দেশের নয়, জাতীয় প্রেস ক্লাবেরও অপূরণীয় ক্ষতি হয়েছে। কারণ তিনি ক্লাবের বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্সের নকশা প্রণয়নের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। সভায় তাঁর বিদেহীর আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
 

Side banner