Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নকলার জনবান্ধন এসিল্যান্ডকে জামালপুরে বদলি


দৈনিক পরিবার | লিমন আহমেদ এপ্রিল ১৭, ২০২৪, ০১:৪৯ পিএম নকলার জনবান্ধন এসিল্যান্ডকে জামালপুরে বদলি

শেরপুরের নকলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফকে নকলা থেকে জামালপুর সদর উপজেলায় একই পদে বদলি করা হয়েছে।
নকলায় প্রায় ২ বছর (২২ মাস) কর্মময় জীবনে উপজেলার ভূমি বিষয়ক সেবার মানোন্নয়নে অনেক কাজ করেছেন তিনি। তাঁর পূর্ববর্তী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহম্মেদের অসাপ্ত কাজগুলোকে বাস্তবায়ন করতে তিনি নিরলস কাজ করছিলেন।
কাউছার আহম্মেদের শুরু করে যাওয়া দালালমুক্ত ভূমি অফিস গড়ার কাজটি শিহাবুল আরিফ বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করেছেন। বন্ধ করেছেন ভূমি সেবা বিষয়ক হয়রানি। তিনি সহজ করেছেন সকল ভূমি সেবা। ভূমি সংক্রান্ত জনসেবায় শিহাবুল আরিফ যেন নজির সৃষ্টি করে গেলেন। যার ফলশ্রুতিতে সব শ্রেণী-পেশার মানুষের প্রশংসায় ভাসছেন তিনি।
জানা গেছে, শিহাবুল আরিফ নকলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ এর স্থলাভিষিক্ত হয়েছিলেন। তিনি ৩৭তম বিসিএস-এ ক্যডার ভুক্ত হন। ২০১৯ সালের মাঝামাঝিতে তিনি মুন্সিগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে কাজে যোগদান করেন। ২ বছর পরে কিশোরগঞ্জে বদলি হয়ে ২০২১ সালের জুন পর্যন্ত সেখানে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। দ্বিতীয়বার ১ বছর পরেই তাকে বদলি করে শেরপুরের নকলা উপজেলায় দেওয়া হয়। সবশেষে চলতি বছরের চলতি মাসে নকলায় তাঁর ২২ মাসের কর্মময় জীবন শেষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফকে জামালপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়।

Side banner