Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নবীনগরে মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী প্রদান


দৈনিক পরিবার | মোঃ শওকত আলী এপ্রিল ৫, ২০২৪, ০৯:৪৭ পিএম নবীনগরে মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী প্রদান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে “মোস্তফা ফাউন্ডেশন” এর উদ্যোগে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের ১৭০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ২৫ কেজি করে চাল, নগদ অর্থ বিতরণ এবং গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকালে শ্যামগ্রাম ইউনিয়নের নোয়াগ্রামে “মোস্তফা ফাউন্ডেশন” এর অস্থায়ী কার্যালয় থেকে এই অনুদান বিতরণ করা হয়।
সংগঠনের মূল উদ্যোক্তা সিএসএম সীমান্ত ব্যাংক পিএলসি, মতিঝিল শাখার ব্যবস্থাপক নুরুল হক শাহীন এ সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোছাঃ শিরিন আক্তারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মোঃ রবিউল ইসলাম, শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুজ্জামান খান মাসুম, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন (ধনু মেম্বার), শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তাক আহাম্মদ, সাবেক মেম্বার বোরহান উদ্দিন ছোট্র, সহকারী শিক্ষক মীর আলি আহমেদ মনির, যুবলীগ নেতা উজ্জ্বল শিকদার, শ্যামগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমন আহমেদ, সাধারণ সম্পাদক শওকত ইসলাম ইমতিয়াজ ও সহসভাপতি কামরুল হাসান প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।
মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোক্তা নুরুল হক শাহীন বলেন, আমার বাবার স্মৃতি ও বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বদর উদ্দিন বাচ্চু, মনির মিয়া, এমরান হোসেন, রায়হান, শাহালম, জেসমিন আক্তার, আবুল মিয়া প্রমুখ।

Side banner