Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাইকগাছায় কিডনি রোগীকে বাঁচানোর আবেদন


দৈনিক পরিবার | ইমদাদুল হক এপ্রিল ১৫, ২০২৪, ০৯:৩৯ পিএম পাইকগাছায় কিডনি রোগীকে বাঁচানোর আবেদন

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, কিন্তু  টাকার জন্য চিকিৎসার অভাবে একটি তরতাজা প্রাণ আজ দুনিয়ার মায়া ছেড়ে যাওয়ার পথে।
পাইকগাছা উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের হতদরিদ্র জাইদুল ইসলামের স্ত্রী দুই সন্তানের জননী জামিলা বেগম। তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। দীর্ঘদিন খুলনা মেডিকেল, আদদ্বীন হাসপাতাল সর্বশেষ ঢাকা কিডনি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে। বর্তমানে চিকিৎসকরা জানিয়েছেন, অতিদ্রুত তার একটি কিডনি স্থাপন করতে হবে। তা না হলে তাকে আর বাঁচানো সম্ভব হবে না। কিডনি স্থাপন করতে প্রায় পনের লক্ষ টাকার মত খরচ হবে বলে চিকিৎসকরা জানান। কিন্ত দরিদ্র জাইদুল তার সহায় সম্বল যা কিছু ছিল সব বিক্রি করে স্ত্রীর চিকিৎসা করেছেন। একই সাথে মানুষের কাছ থেকে ধারদেনা করেও চিকিৎসা করিয়েছেন। আজ নিঃস্ব হয়ে স্ত্রীকে বাচাঁনোর জন্য দেশের দানবীর, দাতা সংস্থা, বিত্তবানদের কাছে আর্থিক সাহায্য প্রার্থনা করেছে।
যদি কোন সহৃদয়বান ব্যক্তি একটি (বি +) কিডনি দান করেন তাহলে অকালে চলে যাবে না একটি তরতাজা প্রাণ। সাহায্য পাঠাতে পারেন, মোছাঃ জামিলা বেগম, অগ্রণী ব্যাংক লিঃ, বাঁকা বাজার শাখা, খুলনা। একাউন্ট নং ০২০০০০৬৮৮৭৪১৬, অথবা রোগীর মোবাইল নং নগদ ০১৯৮২-৯৭১৪০৪, বিকাশ রোগীর ভাই ০১৭১২-০৯৫২৬৮।

Side banner