Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পীরগঞ্জে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


দৈনিক পরিবার | আজম রেহমান এপ্রিল ১৭, ২০২৪, ০৩:১৯ পিএম পীরগঞ্জে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে মাদক বিরোধী ২টি অভিযানে প্রাণঘাতি টার্পেন্টাডল ট্যাবলেট, ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে ২টি মামলা রুজু করেছে এবং আসামীদের বুধবার (১৭ এপ্রিল) জেল হাজতে প্রেরণ করেছে।
জানা যায়, থানার এসআই ওয়ারিসুল ইসলাম মিরাজ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ১৬ এপ্রিল রাত ৮ টার দিকে শহরের পীরগঞ্জ-গোদাগাড়ী সড়কের আতিক ভ্যরাইটিজ ষ্টোরের পাশ থেকে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. সানিউর রহমান (২৬) পিতা মো. লুৎফর রহমান, গ্রাম-দৌলতপুর ও মো. সোহেল রানা (৪২) পিতা মো: আব্দুল ওয়াহেদ, গ্রাম রঘুনাথপুর কে আটক পূর্বক তাদের হেফাজতে থাকা ২০ পিস টার্পেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই ওয়ারিসুল হক মিরাজ বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করেন। মামলা নং ১৮, তারিখ ১৬.৪.২৪ইং।
এদিকে অপর এক অভিযানে এসআই সবুজ চন্দ্র রায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স জাবরহাট ইউনিয়নের দস্তমপুর গ্রামের গ্রামের চার্চ সংলগ্ন অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রুপচান ইসলাম (৩৫) পিতা সুরুজ আলী, গ্রাম দস্তমপুর কে ৫ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ আটক করেন। এ ঘটনায় এসআই সবুজ চন্দ্র রায় বাদী হয়ে আটক রুপচানের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা রুজু করেন। ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনির ১৪(ক) ধারায় মামলা নং ১৯, তারিখ ১৭.০৪.২৪ইং।
থানার অফিসার ইনচার্জ খায়রুল আলম ডন বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করে অভিযান চালানো হচ্ছে। শীঘ্রই এ থানাকে মাদক ও জুয়ামুক্ত করতে সক্ষম হবো বলে আমি আশাবাদী।

Side banner