Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চকরিয়া পৌর আওয়ামী লীগের নেতৃত্বে লিটু আলমগীর


দৈনিক পরিবার | চকরিয়া প্রতিনিধি সেপ্টেম্বর ৬, ২০২২, ০৮:৩৩ এএম চকরিয়া পৌর আওয়ামী লীগের নেতৃত্বে লিটু আলমগীর

দীর্ঘ ৯ বছর পর বহু প্রতিক্ষিত চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যেক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লায়ন আলমগীর চৌধুরী।
রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল দশটায় প্রথম অধিবেশনে পুকপুকরিয়া এটিএম পার্কে ত্রি-বার্ষিক সম্মেলন  এবং বিকালে চকরিয়া আবাসিক মহিলা কলেজে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
প্রথম অধিবেশনে জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।
প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি আজিজুর রহমান, রেজাউল করিম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। এছাড়াও জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

Side banner