Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় আদিবাসী ছাত্রীকে ধর্ষণচেষ্টা


দৈনিক পরিবার | এস এম রাবিব এপ্রিল ৩, ২০২৪, ০৫:০৪ পিএম নেত্রকোনায় আদিবাসী ছাত্রীকে ধর্ষণচেষ্টা

নেত্রকোনার দুর্গাপুরে সপ্তম শ্রেণি পড়ুয়া এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইব্রাহিম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ এপ্রিল) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. ইব্রাহিম দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে ওই ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ইব্রাহিম তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় চিৎকার শুনে তার মা খেত থেকে দৌড়ে বাড়িতে আসলে ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী বাবা। ঘটনার পর অভিযুক্ত ইব্রাহিম পালিয়ে গিয়ে গা ঢাকা দেয়। তবে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।
স্কুল ছাত্রীর বাবা জানান, প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা যাওয়া ছিল ইব্রাহিমের। তবে ঘটনার দিন তার স্ত্রী বাড়ির পাশের খেত থেকে ছাগল আনার জন্য যান। সেসময় বাড়িতে মেয়ে একা ছিল। এ সুযোগে বাড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে ইব্রাহিম।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক শহিদুল আলম জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছ। বুধবার সকালে তাকে আদালতে সোর্পদ করা হয়।

Side banner