Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মান্দায় লাঠির আঘাতে প্রাণ গেল যুবকের


দৈনিক পরিবার | মোঃ খালেদ বিন ফিরোজ এপ্রিল ১৫, ২০২৪, ০৮:৫৮ পিএম মান্দায় লাঠির আঘাতে প্রাণ গেল যুবকের

নওগাঁর মান্দায় প্রতিপক্ষের লাঠির আঘাতে চারদিন চিকিৎসাধীন থাকার পর সাদিকুল ইসলাম ছোটন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাদিকুল ইসলাম ছোটন উপজেলার বাদলঘাটা গ্রামের চা দোকানদার আব্দুর রাজ্জাকের ছেলে। এর আগে ১১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামের বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায়, নিহতের সাদিকুল ইসলামের বাবা আব্দুর রাজ্জাক একজন চা বিক্রেতা। তিনি চা বিক্রি করেই সংসার চালান। তিনি গ্রামের একজন অসহায় মানুষ। এই কারণে প্রতিবেশী আশরাফ আলী নামে এক ব্যক্তি তাকে দোকানঘর করার জন্য কিছু জমি দেয়। তার দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা ব্যবসা করে আসছিলেন। হঠাৎ একই গ্রামের হযরতুল্যাহ মণ্ডলের ছেলে সাগর হোসেন (৩০) ১১ এপ্রিল সন্ধ্যায় আব্দুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাঙচুর শুরু করেন। এসময় নিহত সাদিকুল ইসলাম প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে অভিযুক্ত যুবক। এতে ঘটনা স্থলেই মাটিতে লুটে পড়েন সাদিকুল।
এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করান। ঘটনার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করেন। এঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক সোমবার (১৫ এপ্রিল) অভিযুক্ত সাগর হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

Side banner