Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নরসিংদীতে প্রকাশ্য ইউপি সদস্যকে জবাই করে হত্যা


দৈনিক পরিবার | জোনাইদ হোসেন প্রবল এপ্রিল ১৫, ২০২৪, ০৯:২২ পিএম নরসিংদীতে প্রকাশ্য ইউপি সদস্যকে জবাই করে হত্যা

নরসিংদীতে আমদিয়ায় ইউনিয়নে প্রকাশ্যে দিবালোকে এক ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল আহাম্মেদ আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নিহত রুবেল আহাম্মেদ দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। ওই সময় প্রাইভেটকার যোগে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি করে।
গুলিবৃদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা তার শরীরের উপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ ভিড় জমায়। হত্যাকাণ্ডের পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
মাধবদী থানার এস আই ফজলে রাব্বি ঘটনা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

Side banner